দেশ সংযোগ

হবিগঞ্জের ছাত্র লীগের এক কমিটিকে ইউনিয়ন আওয়ামিলীগ ফুলেল মালা দিয়ে বরন

হবিগঞ্জের ছাত্র লীগের এক কমিটিকে ইউনিয়ন আওয়ামিলীগ ফুলেল মালা দিয়ে বরন জনসংযোগ

তুহিনুর রহমান তালুকদার,বিশেষ প্রতিনিধি প্রতিনিধি:-

হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার গত ৩০ সেপ্টেম্বর বদলপুর ইউনিয়ন ছাত্রলীগের এই দুই কমিটি প্রকাশ হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্ব- স্ব ঘোষিত দুই কমিটি অনুমোদন দেওয়া হয়। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও বিভিন্ন পত্রিকায় লেখালেখি হয়। এতে আজমিরীগঞ্জ উপজেলায় আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়। বদলপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হিরালাল দাসও সাধারণ সম্পাদক জয়দেব দাস সাংগঠনিক বাদল তালুকদার । ছাত্র লীগের বিতর্কিত কমিটিকে ফুলের মালা দিয়ে বরন করেন।

এই নিয়ে আজমিরীগঞ্জ উপজেলা ছাত্র লীগ ও আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গনে এমন কি চায়ের দোকানে ও আলোচনা ও সমালোচনার ঝড় বইছে । এই দুই কমিটি বিতর্কিত হওয়ার পর ও কি ভাবে ইউনিয়ন আওয়ামিলীগ এক কমিটিকে ফুলদিয়ে বরন করে এই প্রশ্ন সবার মাঝে। এলাকার স্থানীয় সূত্রে জানা যায় ছাত্র লীগের বিতরর্কিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পূর্বে বিএনপি জামাতের নেত ছিল। বিতর্কিত কমিটির সভাপতি হোসাইন আহমেদ শিবের নেতা ছিল।সে ২০১৪ সালে শিবিরের অন্যতম সদস্য হিসাবে দুই বারে ২ মাস হাজতে ছিল।তার বাবা মৃত মো দিলু মিয়া বি এনপির অন্যতম নেতা,আপন চাচা মো ময়না মিয়া বর্তমানে বদলপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক ।হোসাইনের ছাত্রত্ব নেই,বর্তমানে হবিগঞ্জ কোটের শিক্ষানবিশ আইনজীবী হিসাবে প্রেকটিস করছে।

বিতর্কিত কমিটির সেক্রেটারী রাসেল চন্দ্র দাসের ছাত্রত্ব নেই,বর্তমানে অলিপুর একটা কোম্পানি তে চাকরি করে।লোক মুখে শুনা যায় রাসেল এর দাদা যুবরাজ দাস ছিল বদলপুর ইউনিয়নের ৪ জন বিএনপির নেতা মধ্যে অন্যতম নেতা।

এই নিয়ে বদলপুর ইউনিয়নের সাবেক মেম্বার কাজল মিয়া ও বর্তমান মেম্বার অরুণ কুমার দাস এর সঙ্গে ফোনে আলোচনা করলে তাহারা উপরোক্ত বিষয় সত্যতা স্বীকার করে বলেন আজমিরীগঞ্জ উপজেলার আলোচিত-সমালোচিত বদলপুর ইউনিয়ন ছাত্রলীগের ১ পক্ষের ফুল গ্রহণ ইউনিয়ন আওয়ামী লীগ। এ নিয়ে সমালোচনার ঝর ভইছে সারা উপজেলা জুড়ে। এই নিয়ে ২ নং বদলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি :হিরালাল দাসের সঙ্গে ফোন আলোচনা করলে তিনি জানা উপজেলা আওয়ামী লীগের নেতাদের পরামর্শ ক্রমে সভাপতি নির্দেশ পাই এবং ছাত্র লীগের জেলা সাধারণ সম্পাদক এর নির্দেশ এই কমিটি বৈধতা আছে। তাই আমারা ফুল দিয়ে এই কমিটিকে বরণ করেছি। তাহারা বিএনপি ও জমাতের রাজনৈতিকের সাথে জড়িত আছে কিনা জিজ্ঞেস করলে তিনি বলেন আমার জানা মতে তারা বিএনপি ও জামাতের সাথে জড়িত ছিল কি না জানা নেই।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker