দেশ সংযোগ

নীলফামারীতে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

নীলফামারীতে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি জনসংযোগ

মোঃ সামিউল আলম সায়মন নীলফামারী জেলা প্রতিনিধিঃ

নীলফামারীতে সাংবাদিক আব্দুর রশিদ শাহকে (৩৮) প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় রোববার (২৬ আগষ্ট) রাত ১১টা ৫০ মিনিটের দিকে নীলফামারী সদর থানায় সাধারণ ডায়েরি(জিডি) করেছেন তিনি।

আব্দুর রশিদ শাহ নীলফামারী পৌরসভার মধ্য হাড়োয়া এলাকার ছাবের আলী শাহ’র ছেলে। তিনি বেসরকারি টেলিভিশন নিউজ ২৪ ও অনলাইন নিউজ পোর্টাল ডেইলি বাংলাদেশের নীলফামারী প্রতিনিধি হিসেবে কর্মরত।

ভুক্তভোগী আব্দুর রশিদ শাহ বলেন, রোববার রাত ৮ টা ৫২ মিনিটের দিকে আমার মোবাইলে ০১৭৫৫০১৯১৭১৭ নম্বর থেকে কল আসে। কলটি রিসিভ করার পর অপর প্রান্তে থাকা ব্যক্তি আমাকে জিজ্ঞেস করেন, আপনি শাকিল নাকি, তখন আমি বলি যে, আমার নাম শাকিল না। পুনরায় আমাকে শাকিলের কথা জিজ্ঞাস করলে আমি তাকে বলি যে, আমি শাকিল না, আপনার মনে হয় ফোন নম্বরটি ভুল হয়েছে। তখন অপর প্রান্তে থাকা ব্যক্তি আমাকে অকথ্য ভাষায় গালাগালি শুরু করেন। অজ্ঞাত ওই ব্যক্তি আমাকে হুমকি দিতে থাকেন। বলেন ২৪ ঘন্টার মধ্যে তোকে খুন করে ফেলব। কেউ তোকে বাচাঁতে পারবে না।

এদিকে এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ঘটনায় জড়িত ব্যক্তিকে দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন জেলা রিপোর্টার্স ইউনিটি ।ও বি এম এস এস সাংবাদিক মফস্বল সোসাইটির জেলার কর্মরত সাংবাদিকরা। একই সঙ্গে দ্রুত হুমকিদাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান তারা।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, আমরা বিষয়টিকে গুরুত্বসহকারে দেখছি।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker