দেশ সংযোগ

আদিতমারীতে অটোচালক হত্যায় গ্রেপ্তার ৪

আদিতমারীতে অটোচালক হত্যায় গ্রেপ্তার ৪ জনসংযোগ

মোঃ রয়িসুল সরকার রোমন,স্টাফ রিপোর্টার:

লালমনিরহাটের আদিতমারীতে অটোরিকশাচালক আবদুর রশিদ হত্যার মামলায় চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (২৩ আগস্ট) রাতে গাজীপুরের কোনাবাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে আদিতমারী থানায় হস্তান্তর করে র‌্যাব। এ খবর ছড়িয়ে পড়লে আসামিদের দ্রুত বিচারের দাবিতে থানার সামনে জড়ো হয়ে নিহতের স্বজন ও এলাকাবাসী বিক্ষোভ করেন।

গ্রেপ্তার চারজন হলেন মো. শামসুল হক বাবু (৩২), মো. মোমিনুল ইসলাম (৪৫) এবং বাকি দুজন অপ্রাপ্ত বয়স্ক। তারা আদিতমারীর খারুভাজ বালাপাড়া এলাকার বাসিন্দা।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ২০ আগস্ট প্রতিদিনের মতো অটোরিকশাচালক আবদুর রশিদ (৪৪) তার ছোট ছেলের জন্য বাড়ি থেকে রাতের খাবার নিয়ে বুড়িরবাজার মাদ্রাসায় যান। সেখান থেকে বাড়ি না ফেরায় পরদিন আত্মীয়-স্বজন খোঁজাখুঁজি শুরু করেন।

লালমনিরহাটে অটোচালক হত্যায় গ্রেপ্তার ৪, দ্রুত বিচারের দাবিতে বিক্ষোভ সিলেটে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার পরে রাত সাড়ে ১০টার দিকে ভেটেশ্বর নদী থেকে আবদুর রশিদের মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে আসামিদের থানায় নিয়ে আসার ঘটনা ছড়িয়ে পড়লে নিহতের স্বজন ও এলাকাবাসী থানায় এসে বিক্ষোভ করেন। এ সময় তারা সড়ক অবরোধ করে জড়িতদের দ্রুত শাস্তির দাবি জানান।

পরে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক আসামিদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে বিক্ষুব্ধরা ফিরে যান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ‘আগামীকাল সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘটনার বিস্তারিত জানানো হবে।’

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker