দেশ সংযোগ

গজারিয়ায় তিস্তা কুরিয়ার এন্ড পার্সেল লিমিটেড এর শুভ উদ্বোধন

গজারিয়ায় তিস্তা কুরিয়ার এন্ড পার্সেল লিমিটেড এর শুভ উদ্বোধন জনসংযোগ

ওসমান গনি,স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলায় প্রথমবারের মত উদ্বোধন করা হয়েছে তিস্তা কুরিয়ার এন্ড পার্সেল লিমিটেড এর গজারিয়া শাখা। নিরাপদ ডেলিভারী স্লোগানকে ধারন করে গজারিয়া শাখা তিস্তা কুরিয়ার এন্ড পার্সেল লিমিটেডের শুভ উদ্বোধন করা হয়।
গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের আলীপুরা বাসস্ট্যান্ড এলাকায় এ.এম.জেড ইলেকট্রো ম্যাক সলিউশন এন্ড অটোমোবাইল সার্ভিস ও তিস্তা পার্সেল এর যৌথ অংশীদারিত্বে তিস্তা কুরিয়ার এন্ড পার্সেল লিমিটেড গজারিয়া সার্ভিস শাখার উদ্বোধন করা হয়।

আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক শিক্ষা অনুরাগী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার ও পল্লি উন্নয়ন মন্ত্রণালয়ের প্রকল্প পরিচালক মোঃ মামুনুর রশিদ। এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভবেরচর ইউনিয়ন পরিষদের ৩ নং ওর্য়াড সদস্য মোঃ সাখাওয়াত হোসেন প্রধান।

এসময় তিস্তা কুরিয়ার এন্ড পার্সেল লিমিটেডের এর শুভ উদ্বোধন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম মাও. আতাউর রহমান।

তিস্তা কুরিয়ার এন্ড পার্সেল লিমিটেড গজারিয়া শাখার ব্যবস্থাপক রাশেদুল আমিন জনি উপস্থিত সাংবাদিকদের বলেন গজারিয়ায় উপজেলায় প্রথম তিস্তা কুরিয়ার এন্ড পার্সেল লিমিটেড গজারিয়া শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। এই শাখাটি মূলত এ.এম.জেড ইলেকট্রো ম্যাক সলিউশন এন্ড অটোমোবাইল সার্ভিস ও তিস্তা পার্সেল এর যৌথ অংশীদারিত্বে তিস্তা কুরিয়ার এন্ড পার্সেল লিমিটেড গজারিয়া সার্ভিস শাখার উদ্বোধন করা হয়েছে।

এই প্রতিষ্ঠানটির কুরিয়ার সেবার মাধ্যমে সরাসরি গজারিয়া উপজেলা হতে সারাদেশে আপাতত সর্বোচ্চ তিন কেজি সমপরিমাণ মালামাল আদান প্রদান করা যাবে।এছাড়াও যেকোন গভারমেন্ট ও নন-গভারমেন্ট পেপারস, গিফট হ্যাম্পার, অনলাইন ওর্য়াডার, পার্সেল সরাসরি আদান প্রদান করা হবে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker